Monday, November 26, 2018

The Farmers Bank Limited Job Circular 2018- BDInfo.ooo

ফার্মার ব্যাংক লিমিটেড কাজের সার্কুলার ২০১৮ তাদের কর্তৃপক্ষ প্রতিদিনের অনলাইন জবোর্ট পোর্টালে প্রকাশিত হয়েছে এবং বিডি জবস ক্যারিয়ারে সেরা চাকরি ও শিক্ষা পোর্টাল ওয়েবসাইট থেকে www.bdinfo.ooo থেকে বেরিয়ে এসেছে। যাইহোক আমরা আপনাকে জানাতে চাই যে ফার্মার ব্যাংক লিমিটেড বাংলাদেশের গুলশান -1 এর প্রধান সদর দপ্তরে অবস্থিত একটি বেসরকারি বাণিজ্যিক ব্যাংক। এটি ২013 সালে প্রতিষ্ঠিত হয়েছিল। তবে, ভাল খবর, সাম্প্রতিক সময়ে ব্যাংক তাদের প্রতিষ্ঠানের খালি খালি জন্য বিভিন্ন অবস্থানের নতুন চাকরির সন্ধান করছে। এখন, আপনি এই ব্যক্তিগত ব্যাংকের চাকরির সমস্ত বিবরণ যাচাই করতে পারেন এবং যদি আপনি মনে করেন যে এই কাজের জন্য আপনি সঠিক আবেদনকারী হন তবে সেগুলি আপনার প্রয়োজনীয়তাগুলি বজায় রেখে আপনার অনুরোধ জমা দিতে। এখন আবেদন কর!!
বিডিইনফো ক্যারিয়ারে সেরা শিক্ষা ও নিউজ পোর্টাল ওয়েবসাইট থেকে সকল ব্যাংক চাকরির বিজ্ঞপ্তি 2018 পেতে। আমরা বিডি 2019 সালে সরকারি চাকরি, সরকারি চাকরির জন্য সরকারি চাকরি, বাংলাদেশ আন্তর্জাতিক সংস্থার চাকরি, , ২011 সালে এনজিও চাকরির সার্কুলার, ব্যাংক এশিয়া চাকরির বিজ্ঞপ্তি 2019, জাতীয় ব্যাংক চাকরির বিজ্ঞপ্তি 2019, ইসলামী ব্যাংকের চাকরি, প্রধান ব্যাংকের চাকরির চাকরি, বাংলাদেশে আন্তর্জাতিক সংস্থার চাকরি, বাংলাদেশে বিশ্ববিদ্যালয় শিক্ষার চাকরি, বাংলাদেশে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চাকরি, বাংলাদেশ ব্যাংক চাকরির সার্কুলার 2019, বাংলাদেশে বেসরকারি বিশ্ববিদ্যালয় লেকচারার চাকরি, বিডি-র আন্তর্জাতিক চাকরি, বাংলাদেশে দূতাবাসের চাকরি, প্রথম চাকরির তথ্য, ঢাকায় সাম্প্রতিক কাজ, বাংলাদেশে বিমান সংস্থাগুলি এবং আরো অনেক কিছু।
■ Job Summary
■ Post Position Name: Branding Official
■ Posted On: Nov 26, 2018
■ Application Deadline: 27 November, 2018
■ Salary: Negotiable
■ Educational Requirements: See Job Circular Image
■ Experience Requirements: See Job Circular Image
■ Number of Job Vacancy: 01
■ Age Limit for Jobs: See Job Circular Image
■ Jobs Location: Anywhere in Bangladesh.
■ Website: www.farmersbankbd.com
■ Job Source: bdjobs.com
■ Job Nature: Full-time
■ Employment Type: Permanent Job
■ Applying Procedure: Interested candidates are requested to send their CV’s with a recent photograph, contact details and latest salary certificate under a duly signed covering letter to the email bankingcareer18@gmail.com

See The Farmers Bank Limited Job Circular 2018

The Farmers Bank Limited Job Circular 2018
আপনি যদি 2019 সালের প্রাইভেট ব্যাংক চাকরির বিজ্ঞপ্তিটি চান তবে তাদের অফিসিয়াল ওয়েবসাইট দেখুন এবং আপনি অ্যাপ্লিকেশন সহ কাজের বৃত্তাকার ছবিটি ডাউনলোড করতে পারেন। আরো তথ্যের জন্য তাদের অফিসিয়াল ওয়েবসাইট দেখার জন্য।

শুধু, আমাদের ওয়েবসাইটে যান এবং আপনার বন্ধুদের পাশাপাশি আমাদের ফেসবুক পৃষ্ঠাটি শেয়ার করুন এবং ফেসবুক গ্রুপের সাথে যোগ দিন। আশা করছি আপনি সময় চাকরি বিজ্ঞপ্তি বিজ্ঞপ্তি সময় পেতে দ্বারা উপকৃত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

No comments:

Post a Comment