Sunday, December 9, 2018

বাংলাদেশ চা বোর্ডে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি – Tea Board Job Circular 2018

বাংলাদেশ চা বোর্ডে প্রধান কার্যালয়ে, চট্টগ্রামে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। ৫টি পদে এই নিয়োগ দেয়া হবে। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। আবেদন ফরমসহ সম্পূর্ণ বিজ্ঞপ্তি বিস্তারিত দেওয়া হল। সরকারি বেসরকারি সকল চাকরির খবর সবার আগে পড়তে আমাদের চাকরির খবর পেজে বিজিট করুন।
বাংলাদেশ চা বোর্ড নিয়ন্ত্রণাধীন বাংলাদেশ চা গবেষণা ইনস্টিটিউট (বিটিআরআই) ও প্রকল্প উন্নয়ন ইউনিট (পিডিইউ) এর নিম্নবর্ণিত শূন্য পদে অস্থায়ী ভিত্তিতে নিয়োগের জন্য যোগ্য এবং প্রকৃত বাংলাদেশী নাগরিকগণের কাছ থেকে দরখাস্ত আহবান করা হচ্ছে।

Bangladesh Tea Board Job Circular 2018

পদের নাম : ফোরম্যান
পদ সংখ্যা : 
০১টি
শিক্ষাগত যোগ্যতা : প্রযুক্তি বিষয়ে সরকার অনুমোদিত কোন প্রতিষ্ঠান হতে ডিপ্লোমা প্রাপ্ত হতে হবে। ইলেকট্রনিক্স এন্ড ইলেকট্রিক্যাল/মেকানিক্যাল বিষয়ে ডিপ্লোমাসহ অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।
বেতন স্কেল : ১২,৫০০-৩০,২৩০ টাকা
পদের নাম : টি মেকার এন্ড স্যাম্পলার 
পদ সংখ্যা : 
০২টি
শিক্ষাগত যোগ্যতা : স্নাতক ডিগ্রী। চা প্রস্তুত ও নমুনা করণে অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।
বেতন স্কেল :১২,৫০০-৩০,২৩০ টাকা
পদের নাম : সিনিয়র মেকানিক
পদ সংখ্যা : 
০১টি
শিক্ষাগত যোগ্যতা : মাধ্যমিক স্কুল সার্টিফিকেট পরীক্ষা পাশসহ সংশ্লিষ্ট বৃত্তিমূলক প্রতিষ্ঠান হতে সার্টিফিকেটধারী হতে হবে। ড্রাইভিং ও মেকানিক্যাল কাজে বাস্তব অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধীকার দেয়া হবে।
বেতন স্কেল :১২,৫০০-৩০,২৩০ টাকা
পদের নাম : ইলেকট্রিশিয়ান
পদ সংখ্যা : 
০১টি
শিক্ষাগত যোগ্যতা : সরকার কর্তৃক স্বীকৃত কোন প্রতিষ্ঠান থেকে ‘এ’/‘বি’’ ক্লাস লাইসেন্স প্রাপ্ত হতে হবে।
বেতন স্কেল : ৯,৩০০-২২,৪৯০ টাকা
কর্মস্থল: বিটিআরআইবাংলাদেশ চা বোর্ড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
আবেদনের সময়সীমা: ০৭ জানুয়ারি ২০১৯ পর্যন্ত।
আবেদনের প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীকে চাকরির আবেদন সচিব, বাংলাদেশ চা বোর্ড, প্রধান কার্যালয়, ১৭১-১৭২, বায়েজিদ বোস্তামী সড়ক, নাসিরাবাদ, চট্টগ্রাম-৪২১০ এই ঠিকানায় আগামী ০৭/০১/২০১৯ তারিখের মধ্যে অফিস চলাকালীন সময়ে পৌঁছাতে হবে।
আবেদন ফরম ডাউনলোড করুন
আবেদন প্রক্রিয়া সম্পর্কে আরও বিস্তারিত জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তিটি দেখুন।
Bangladesh Tea Board Job Circular 2018
কিছু প্রয়োজনীয় তথ্য: বাংলাদেশ চা বোর্ডের প্রধান কার্যক্রম হচ্ছে চা শিল্পের উন্নয়ন , বিপণন ও রপ্তানী বৃদ্ধির জন্য যাবতীয় ব্যবস্থা গ্রহণ, নিত্য নতুন চা বাগান প্রতিষ্ঠা ও  চা বাগান পুর্নবাসন, বাংলাদেশে উৎপাদিত চায়ের উপর কর আরোপ ও সামগ্রিকভাবে চা শিল্পের কার্যক্রম নিয়ন্ত্রণ করা। বাংলাদেশ চা বোর্ড নাসিরাবাদ, চট্টগ্রাম, বাংলাদেশে অবস্থিত  । বাংলাদেশের চা শিল্পকে পরিচিত করতে একটি মাধ্যম গড়ে তোলা এবং দেশে-বিদেশে চাপ্রেমীদের কাছে এ শিল্পকে তুলে ধরাই এ প্রদর্শনীর মূল উদ্দেশ্য।

নতুন চাকরির খবর সবার আগে পেতে

No comments:

Post a Comment