Thursday, March 23, 2017

গ্রাফিক্স ডিজাইনে ক্যারিয়ার গড়ুন [পর্ব-০৪] :: কিভাবে Business Card এর Mockups ফাইল,Preview Image Ready করবেন Graphicriver এ সাবমিট করার জন্য (টিউটোরিয়াল সহ)। সাথে থাকছে Information file

কেমন আছেন সবাই?
আজকে কিছু গরুত্বপূর্ন জিনিস শেয়ার করবো যেইটার জন্য অনেকে Graphicriver এ বিজনেস কার্ড সাবমিট করতে পারেনা। গ্রাফিক্সরিভারে একটি Business Card কার্ড সাবমিট করতে হলে প্রথমে Business Card টি মকআপস ফাইলে রেডি করতে হয়।
তারপর একটি প্রিভিউ ইমেজ রেডি করতে হয় যারা বায়ার তাদের জন্য presentation বলতে পারেন খুব সুন্দর ভাবে প্রিভিউ ইমেজ রেডি করতে হয়। এরপর থামনেইল এবং স্ক্রিনশটস ফাইল এর সাথে মেইন ফাইল সব কিছুই গুরুত্বপূর্ন গ্রাফিক্স রিভারে  Business Card সাবমিট করতে হলে।
এছাড়া তো ইনফরমেশন টেক্সট দিতে হবে। এখানে html code  দিয়ে রেডি করতে হয়। সব কিছু বলা সম্ভব না তাই টিউটোরিয়াল তৈরি করেছি খুব সুন্দর ভাবে গুছিয়ে বলেছি যেন আপনদের সকলের বুঝতে সুবিধা হয়।
মনে রাখবেন Business Card এর মকআপস এর উপর অনেক কিছু  নির্ভর করে আপনার ডিজাইন সুন্দর কিন্তু ভাল মকআপস এ যদি না বসান তাহলে Business Card টি সুন্দর লাগবেনা আর দেখতে সুন্দর না হলে কেউ কিনবেনা।

No comments:

Post a Comment