Tuesday, April 18, 2017

নতুনরূপে ঐশ্বরিয়া

মায়াবী, মার্জিত, ঐন্দ্রজালিক—তিনটি শব্দ তাঁর বেলা বেশ প্রযোজ্য। কিন্তু এই শব্দ ত্রয়ী দিয়ে ঐশ্বরিয়া রাই বচ্চনকে পুরোপুরি ব্যাখ্যা করা যায় না। বি-টাউনে যাঁরা ধারণা করেছিলেন, বিয়ের পর অন্যান্য নায়িকার মতো হারিয়ে যাবেন তিনি, তাঁরা ভুল প্রমাণিত হয়েছিলেন। কিন্তু নিন্দুকরা কি এত সহজে হাল ছাড়ার পাত্র? মা হওয়ার পর মুটিয়ে যাওয়া ঐশ্বরিয়ার ক্যারিয়ারের ইতি টেনে ফেলেছিলেন অনেকেই। কিন্তু নিন্দুকের মুখে ছাই দিয়ে ধারালোভাবে ফিরেছেন ঐশ্বরিয়া। অন্তত ফিল্মফেয়ার সাময়িকীর কভার পেজ তো তাই বলছে। 
21st February is international mother language day!
টাইমস অব ইন্ডিয়ার একটি খবরে জানা যায়, সাবেক এই বিশ্বসুন্দরী তাঁর মনোরম সৌন্দর্যে ফিল্মফেয়ার সাময়িকীর সর্বশেষ সংস্করণের শোভা বৃদ্ধি করে আবারও অবাক করেছেন ভক্তদের। নতুনরূপে স্বপ্নের মতো এই তারকার দিক থেকে চোখ ফেরাতে পারছেন না অ্যাশের অনেক ভক্তই। 
ফিল্মফেয়ারের এবারের সংস্করণের বিষয়বস্তু ছিল বলিউডে নারীর ক্ষমতায়ন। ঐশ্বরিয়া, যিনি সব সময় এসব ক্ষেত্রে আগে থেকেছেন, তিনি এবারও তাঁদের নিরাশ করেননি। আত্মবিশ্বাসী ভঙ্গিতে নিজেকে আলোকচিত্রীর সামনে তুলে ধরেছেন এই তারকা। 
প্রচ্ছদে নেভি ব্লু জ্যাকেট পরিহিত অভিনেত্রীকে আগের যেকোনো সময়ের চেয়ে আকর্ষণীয় মনে হয়েছে। নরম ক্যাসক্যাডিং কোঁকড়ানো চুলের সঙ্গে ধূমায়িত চোখ যেন তাৎপর্যপূর্ণ কোনো বার্তা দিতে চাইছে। তাঁর এই মারকুটে রূপ এবং দীপ্তিময় আত্মবিশ্বাস দ্বারা ঐশ্বরিয়া বি-টাউনে আবারও ঘুরে দাঁড়ানোর ইঙ্গিত দিচ্ছেন সম্ভবত। 
ঐশ্বরিয়ার হাতে বর্তমানে রয়েছে তিনটি চলচ্চিত্র। অজয় দেবগন, ইমরান হাসমি, ইলিয়ানা ডি ক্রুজ ও এশা গুপ্তার সঙ্গে ঐশ্বরিয়া অভিনয় করবেন ‘বাদশাও’ চলচ্চিত্রে। এ বছরের সেপ্টেম্বরে ছবিটির মুক্তি পাওয়ার কথা রয়েছে। সাইফ আলি খানের সঙ্গে সুজয় ঘোষের পরবর্তী ছবিতেও অভিনয় করবেন তিনি। ছবিটির নাম এখনো ঠিক হয়নি।

এর পাশাপাশি জয়ললিতার বায়োপিকে খোদ জয়ললিতার চরিত্রে অভিনয় করার কথা রয়েছে ঐশ্বরিয়ার। আর জয়ললিতার চরিত্রে ঐশ্বরিয়াকে দেখার জন্য ভক্তদের অপেক্ষা করতে হবে ২০১৮ সাল পর্যন্ত।

No comments:

Post a Comment