Tuesday, April 4, 2017

প্রতিদিন ২০ ডলার থেকে মাসে ৫ লক্ষ টাকা আয় করুন একদম ঘরে বসে!!

আসসালামু আলাইকুম আশাকরি ভাল আছেন, আমি ও আল্লাহ রহমতে এবং আপনাদের দোয়ায় ভাল আছি।
আজ আমি আপনাদের সাথে চরম একটি টিউন নিয়ে হাজির হলাম। আজকের টিউন টি হল অনলাইনের আয় এ উপর। আজ আমি আপনাদের সাথে এমন একটি সাইট নিয়ে আলোচনা করব যা দিয়ে আপনি প্রতিদিন ২০ ডলার থেকে মাসে ৫ লক্ষ টাকা আয় করতে পারবেন। আমি আপনাকে ধারাবাহিক ভাবে বুঝাতে চেষ্টা করব যাতে করে আপনি এত টাকা আয় করতে পারবেন। আসলে যে টাইটেলটি দিয়েছি তা দেখে হয়ত আপনার মনে হাসি আসবে, কারণ হল মাসে যদি এত টাকা আয় করা যেত তাহলে দেশে এত বেকার কেন। আসল কথা হল অনলাইনে দুনিয়া সবই সম্ভব। আমার জানা মতে এমন লোক আছে যে সারাদিন অনলাইনে কাজ করে ১ ডলার ও আয় করতে পারে না। আবার আমার পরিচিত এমন একজন আছে যে প্রতি মাসে ১ কোটি টাকার উপরে ও আয় করতেছে। এটার কারণ হল যে সে আধও সঠিক কোন রাস্তা না পাওয়া কারণে দিনে ১ ডলার ও আয় করা অনেক কঠিন হয়ে পরে। আর যে সঠিক রাস্তা পায় সে মাসে ১ কোঠি নয় তার চেয়ে ও অনেক টাকা আয় করা যায়। ত আমি আপনাকে কোটি টাকার আয় করার মত কোন রাস্তা দিতে পারব না। মাসে লক্ষ টাকা আয় করার মত রাস্তা দিতে পারব, যদি আপনি আমার নিদেশনা অনুযায়ি কাজ করতে পারেন।
আর বেশি কথা না বারি এবার কাজের কথায় আসি, আজকে আমি যে সাইট নিয়ে আলোচনা করব তা দিয়ে আপনি প্রতিদিন ২০ ডলার আয় করতে পারবেন সামান্য কিছু কাজ করে। আর যদি আপনি আমার নিদেশনা অনুযায়ি কাজ করেন তাহলে লক্ষ লক্ষ খুব সহজে আয় করতে পারবেন।
কাজের ধরন: এই সাইটি হল Affiliate + PTC আমরা দুইটা কে কাজে লাগিয়ে মাসে ৫ লক্ষ টাকার অধিক আয় করতে পারব। কারণ তেমন কোন দক্ষতা প্রয়োজন হবেনা। শুধু মাএ আমরা কিছু ফরমুলা মানলেই হবে, ত কাজ ‍শুরু করা যাক।

নিবন্ধন করার নিয়ম:

প্রথমে Register কিক্ল করুন, তার পর নিচের মত একটি পেজ আসবে।
Register করার পর নিচের মত একটি আবেদন ফরম আসবে, আমার মত করে আপনার সঠিক তথ্য দিয়ে ভালবাবে ফরম পুরুন করুন।
বি:দ্র: ফরম পুরুন করার আগে দেখবেন Your Enroller’s Name is MD AL-AMIN লেখাটি আছে কিনা, যদি থাকে তাহলে সবকিছু ঠিক আছে এবং আমি আপনাকে সাহায্য করতে পারব।
উপরে যদি সবকিছু ঠিক থাকে তাহলে Proceed লেখাতে কিক্ল করুন। আপনার আবেদন টি যদি ঠিক থাকে তাহলে নিচের মত একটি Thank You মেসেজ এসবে।
এবার আপনার Email প্রবেশ করুন। তাহলে দেখবেন নিচের মত একটি Massage আপনার Email এ এসেছে।
আপনার মেসেজের উপর কিক্ল করুন তাহলে এটি Open হবে এবং নিচের মত Account Active করার জন্য একটি লিংক পাবেন।
উপরের লিংকটি কপি পেষ্ঠ  আপনার Internet Browser দিয়ে Open করুন তাহলে নিচের মত একটি Windows আসবে।
উপরের মত করে আপনার Username এবং Password দিয়ে Activator লেখাতে কিক্ল করুন। এবার নিচের মত করে Sign in কিক্ল করুন। তাহলে নিচের মত একটি পেজ আসবে।
কাজের নিয়ম :
আপনার ইউজার এবং পাসওয়াড দেওয়া হলে Log In লেখাতে কিক্ল করতে হবে। তারপর নিচের মত একটি পেজ আসবে।
আপনাক ১০ সেকেন্ড অপেক্ষ করতে হবে তাহলে নিচের মত একটি পেজ দেখতে পারবেন
Back to Dashboard কিক্ল করতে হবে, তাহলে আপনার অ্যাকাউন্ড Open হবে ” তারপর নিচের মত  করে আয় করার জন্য কিক্ল করুন।
এবার Click Here to Go to Cash Links লেখাতে কিক্ল করলে নিচের মত আপনাকে অ্যাড দেখাবে।
উপরের মত করে যে কোন একটির উপর কিক্ল করতে হবে তাহলে নিচের মত এক নতুন পেজ আসবে।
উপরের মত করে আপনাকে ১ মিনিট থেকে ৩০ সেকেন্ড অপেক্ষ করতে হবে। তাহলে নিচের মত করে নতুন একটি পেজ আসবে।
উপরের মত লেখা গুলো খালি বসিয়ে Credit Click কিক্ল করলে আপনার অ্যাকাউন্ড ডলার জমা হবে। তারপর নিচের মত করে নতুন একটি পেজ আসবে।
এবার Back to Account কিক্ল করলে আপনার কাজ শেষ হবে। এবাবে প্রতিটি অ্যাড আপনাকে দেখতে হবে।

কিভাবে প্রতিদিন ২০++ আয় করবেন:

এই সাইটের সবচেয়ে আয় এর বড় মাধ্যম Reffer এর। আপনার Reffer যত আয় করবে আপনি ও ঠিক  সে পরিমাণ আয করতে পারবেন। ‍যদি আপনার Reffer বন্ধু প্রতিদিন কিক্ল করে ১ ডলার আয় করে তাহলে আপনি ও ১ ডলার পাবেন কোন কাজ না করে। আপনি এই সাইট থেকে প্রতিদিন ২০ সেন্ট থেকে ১ ডলার এর উপরে আয় করতে পারবেন। ত চলুন দেখা যাক কিভাবে প্রতিদিন ২০ ডলার আয় করতে পারবেন।
01 Reffer Friends = .20 ডলার
10 Reffer Friends = 02 ডলার
50 Reffer Friends = 10 ডলার
100 Reffer Friends = 20 ডলার
200 Reffer Friends = 40 ডলার
আশাকরি বুঝতে পেরেছেন। যদি কোন প্রকার সমস্যা হয় তাহলে আমার সাথে যোগাযোগ করবেন ।
যদি আপনি এই সাইট ব্যবহার করে মাসে ৫ লক্ষ টাকার উপরে আয় করতে চান তাহলে নিচে আমার Facebook Group Join করতে হবে।
Mobile : 01792-574946

টাকা তুলার উপায় :

এখান থেকে আপনি Payza এর মাধ্যমে টাকা তুলতে পারবেন। বাংলাদেশে Payza Support করে। আপনার যদি পেজা অ্যাকাউন্ড না থাকে তাহলে নিচের লিংক থেকে Payza অ্যাকাউন্ড করে ফেলুন।

Payment Proof

No comments:

Post a Comment