Tuesday, April 4, 2017

কিভাবে Google Adwords-এ ফ্রী বিজ্ঞাপন দেবেন? পার্ট- ০১

আমরা যারা Google Adsense কিংবা CPA মার্কেটিং -এ কাজ করি তারা সকলে জানি যে টার্গেটেট ভিসিটোর কতটা কাজে আসে আমাদের। আমারা যারা ফ্রী SEO করে করে হাপিয়ে উঠেছি অন্য সব ভাল ভাল দেশকে টার্গেট করতে করতে নিজের জীবনের টার্গেট টি ভুলে গেছি তারা আজ সকলে একটু নরে চরে বসে পড়ুন। Google Adwords কি তা আমরা সবাই জানি আর যারা জানি না তারা দয়া জরে Google মেরে দিন নতুন করে এখানে আর আদা পেয়াজ ছালাতে আর নাই বা বসলাম !
আসালামুআলাইকুম ওয়া রাহমাতুল্লাহ, কেমন আছেন সবাই? আশা করি ভাল। আজ আমি আপনাদের সাথে শেয়ার করতে চলেছি কিভাবে আপনি Google Adwords-এ ফ্রী বিজ্ঞাপন দেবেন?
এবার চলুন কাজের কথায় আসা যাক। Google Adwords-এ ফ্রী বিজ্ঞাপন দিতে আপনার যা যা লাগবে
১। জিমেইল একাউন্ট
২। মাষ্টার কার্ড
৩। মাষ্টার কার্ডে মিনিমাম ৩ ডলার
৪। Enjoy

জিমেইলঃ এটা আমাদের সবাইকে নতুন করে জানতে হবে না যে কিভাবে একটি জিমেইল একাউন্ট খুলতে হয়। এটা না জানলে টিউন টি পড়া এখানেই বন্ধ করে দিয়ে জিমেইল পড়তে যান।
মাষ্টার কার্ডঃ এটার সমাধান Neteller . যদি ও নেটেলার বাংলাদেশিদের Neteller কার্ড দেয় না তবু ও আমরা একটু চালাকি করে অন্য দেশের Address ব্যবহার করে মাষ্টার কার্ড নিয়ে নেবো। তো মাষ্টার করতে চলে যান Neteller এর ওয়েবসাইটে। তো চলুনঃ Click Here
Official Home Page-এর Join Now বাটনে ক্লিক করুন এবং নাম এর ঘরে নিজের নাম দিন এবং সম্পুর্ন  ঠিকানা Fake Name Generator হতে UK এর ঠিকানা ব্যবহার করুন।  

এবার একাউন্ট করা শেষ হলে আপনার Secure ID ভালভাবে save করে রাখুন। এবার নেটেলারে টাকা লোড দেওয়ার পালা। আপনি কারো কাজ থেকে ডলার নিতেও পারেন কিং আপনার Skrill-এ ডোলার থাকলে সেখান হতে লোদ করতে পারেন। মিনিমাম ৩ ডলার লোড করা শেষ হলে Net+ Card ক্লিক করে Vertual Card এ ক্লিক করুন এবং পুর্বের Secure ID টি নির্দিষ্ট স্থানে দিয়ে Go বাটনে ক্লিক করুন।
Congratulation আপনি আপনার Master Card টি পেয়ে গেছেন। Master Card এর সকল তথ্য সংরক্ষন করে রাখুন। এবারার কিভাবে Google Adwords-এ ফ্রী বিজ্ঞাপন Setup করবেন তা ২য় পর্বে দেখাবো ইন্সাআল্লাহ।

No comments:

Post a Comment