Tuesday, April 11, 2017

মা হিসেবে যা করা প্রয়োজন, তাই করেছি: অপু

apu-final-copy
কোলের শিশুকে নিয়ে একটি বেসরকারি টিভি চ্যানেলের অনুষ্ঠানে চিত্রনায়িকা অপু বিশ্বাস দাবি করেন এই সন্তান চলচ্চিত্র নায়ক শাকিব খানের। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ সব ক্ষেত্রে আজকের আলোচিত খবর হয় এটি।

এদিকে চলচ্চিত্র নায়িকা অপু বিশ্বাসের সাক্ষাতকার প্রচারের পর বেশ কয়েকটি গণমাধ্যমে শাকিব খান জানান, তিনি  সন্তানের দায়িত্ব নিতে প্রস্তুত। কিন্তু অপু বিশ্বাসের দায়িত্ব তিনি নেবেন না। পরে অপু বিশ্বাস আবার রাজধানীর নিকেতনে নিজের বাসায় তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় গণমাধ্যমের মুখোমুখি হয়ে জানান চিত্রনায়ক শাকিব খানের ক্যারিয়ারের কথা চিন্তা করে ৯ বছর গোপন রাখলেও সন্তানের ভবিষ্যত বিবেচনায় মিডিয়াতে সব কিছু প্রকাশ করলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। সোমবার সন্ধ্যায় রাজধানীর নিকেতনের বাসায় সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

তবে স্ত্রীর দায়িত্ব না নিলেও শাকিব খান সন্তানের দায়িত্ব নিতে চাওয়ায় সন্তোষ প্রকাশ করেছেন অপু বিশ্বাস। এ সময় তিনি বলেন, 'আমি হ্যাপি, বাবা তার ছেলেকে নেবে। পৃথিবীতে এর চেয়ে বড় কিছু নেই। আমার বাচ্চার বয়স ছয় মাস হলো। কয়দিন পর একবছরের বার্থ ডে করতে হবে না? এই স্বীকৃতি তো লাগবে।'

এদিকে অপুর বিশ্বাসের দায়িত্ব নেবে না শাকিব, এমন কথার প্রতিক্রিয়ায় অপু বলেন, ‘আমি আমার সন্তানের স্বীকৃতি চেয়েছি। আর এমন নয় যে আমি নিজের স্বীকৃতি নিয়ে কাল শ্বশুরবাড়ি গিয়ে বলব মা আপনার জন্য ভাত রান্না করি, এমন মেয়ে আমি না। আমার লাইফস্টাইল এমন না। আমি আমার সন্তানের ভবিষ্যৎ ভেবে একজন মায়ের দায়িত্ব পালন করেছি।'

তিনি এসময় আরো বলেন, 'আমি আর দশজন ঘরোয়া মেয়ের মতো না। আমি অপু বিশ্বাস, আমি আমার দায়িত্ব নিতে পারি।'

No comments:

Post a Comment