Tuesday, April 11, 2017

সমাধানের পথে এগোচ্ছে অপু-শাকিবের সংসার

opu-sakib-7pm-copy
চিত্রনায়ক শাকিব আর চিত্রনায়িকা অপুর বৈবাহিক সম্পর্ক এখন টক অব দ্য টাউন । গতকাল একটি বেসরকারি টিভি চ্যানেলে শাকিব খানকে নিজের সন্তানের বাবা দাবি করে নিজেকে তার স্ত্রী হিসেবে উল্লেখ করেন অপু বিশ্বাস। এরপরই মূলধারার গণমাধ্যম থেকে শুরু করে সোস্যাল মিডিয়াতে শুরু হয় তোলপাড়। যদিও এর কয়েক ঘণ্টা ব্যবধানে বিভিন্ন গণমাধ্যমে মুখ খোলেন শাকিব খানও। গতকাল থেকে আজ পর্যন্ত পাওয়া যায় তার একাধিক মন্তব্য। এমনকি প্রেস কনফারেন্সের ঘোষণা দিয়েও আজ অস্বীকার করেন তিনি। তবে সবশেষ, পুরো ঘটনা মিমাংসার পথেই যাচ্ছে বলে জানিয়েছেন বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির প্রধান।


একসাথে পথচলার শুরু ২০০৬ সালে, কোটি টাকার কাবিন ছবি দিয়ে বাংলা ছবির দর্শক হৃদয়ে ঠাঁই করে নেয় শাকিব অপু জুটি। এরপরে একের পর এক কাজ করেন চল্লিশটির বেশি ছবিতে। এর মধ্যে সময়ে অসময়ে নানা গল্প নানা গুঞ্জন উঠেছে এই জুটিকে নিয়ে। সবশেষ অপু প্রায় দশ মাস ধরে গা ঢাকা দেয়ায় কম গল্প রটেনি চলচ্চিত্র পাড়ায়। হঠাৎই বোমা ফাটানোর মতো করে ছেলেসহ তার প্রত্যাবর্তন ম্লান করে দিয়েছে আগের সব রটনা।

এ বিষয়টি নিয়ে বিভিন্ন সংবাদ মাধ্যমে নানা মন্তব্য করলেও আনুষ্ঠানিকভাবে মঙ্গলবার সংবাদ সম্মেলন ডাকেন শাকিব। যদিও কথা রাখেনি এই সুপারস্টার। পরে তার বাসায় গিয়ে যোগাযোগ করা হলেও সাড়া দেননি তিনি। বিষয়টি জানাজানি হওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়া কিংবা আড্ডা আলোচনায় ঝড় তুলেছে শাকিব অপু আর আবরার। জনপ্রিয় এই জুটির একে অন্যের প্রতি অভিযোগ বাদ দিয়ে আবার এক হওয়ার আহ্বান ভক্তদের।

তারা বলেন, তারা যদি একসাথে আবার কাজ করতে পারে। তাহলে বাংলাদেশের চলচ্চিত্র আবার এগিয়ে যাবে। চলচ্চিত্র সংশ্লিষ্টরাও চান রূপালি পর্দার সামনে ও পেছনে সমান তালেই এগিয়ে যান এ যুগল। তারা বলেন, 'এইটা যত তাড়াতাড়ি সুন্দর সমাধানে যাবে ততই মঙ্গল। আর  সমস্যার সমাধান হয়না এমন কিছু তো পৃথিবীতে নাই।'

এদিকে শাকিব-অপুর সঙ্গে কথা হয়েছে দাবি করে চলচ্চিত্র পরিচালক সমিতির প্রধান জানিয়েছেন আর কাদা ছোড়াছুড়ি না করে সমাধানের পথেই যাচ্ছেন তারা। চলচ্চিত্র পরিচালক মুশফিকুর রহমান গুলজার বলেন, 'সময় অনেক সময়ই অনেক কিছুর পরিবর্তন করে দেয়। মানসিকতার পরিবর্তন করে দেয়। ওরাও এটার উপলব্ধি করতে পারছে। এটা নিয়ে ঘাটাঘাটি করলে বরং খারাপই হবে।' এদিকে মঙ্গলবার গণমাধ্যমে এক বিবৃতিতে তেমনটাই ইঙ্গিত করেছেন শাকিব খান।

No comments:

Post a Comment