Friday, April 7, 2017

কিভাবে আপনার ব্লগার ব্লগ থেকে ” লেবেলটি সহ পোস্ট দ্যাখানো হছে । সকল পোস্ট দেখুন ” এই লিখা টি চিরতরে মুছে ফেলবেন ।

প্রিয় ভিজিটর বন্ধুরা আশাকরি সবাই খুব ভাল আছেন  । আজকের লিখার ধরন টি একটু পরিবর্তন করলাম যদিও আমি জানি আপনারা আমার এই লিখা কেউ পড়েন না তাও আমাকে কিছু নিয়ম মানার জন্য লিখাতে হয় । যাই হোক আজকের আমি বিষয় হল কিভাবে আপনার ব্লগার ব্লগ এর  " লেবেলটি সহ পোস্ট দ্যাখানো হছে । সকল পোস্ট দেখুন " এই লিখাতে মুছে ফেলবেন । বুজতে পারলেন না তো কোন সমস্যা নাই আমি আরও খুলে বলছি । আপনার আপনার ব্লগে বিভাগ ব্যবহার করেন অবশ্যই আর সেখান থেকে যেকোনো একটি বিভাগ এ ক্লিক করলেই দেখবেন উপরে  " লেবেলটি সহ পোস্ট দ্যাখানো হছে । সকল পোস্ট দেখুন " এই লিখা টি আসবে এটা বাংলা ক্ষেত্রে এই রকম আসবে ইংরেজির ক্ষেত্রে আলাদা আসবে । তাও না বুজলে নীচে ফটো দেখুন ।

LIVE DEMO

==>> আশাকরি বুজতে পারলেন তাও যদি বিশ্বাস না হয় তাহলে নীচের ডেমো তে ক্লিক করে দেখে নিন । 

==>> এবার দেখে নিন কিভাবে আপনার ব্লগে থেকেও এই জিনিসটি কে মুছে ফেলবেন ।

১) আপনার ব্লগার ব্লগ লগ ইন করুন তারপর ড্যাশবোর্ড থেকে Edit HTML এ ক্লিক করুন ।

২) এবার আপনার কীবোর্ড এর Ctrl+F প্রেস করে নীচের কোডটি খুজে বের করুন ।

<b:include data='top' name='status-message'/>
৩) উপরের কোডটি খুজে পেলে সেটিকে মুছে সেখানে নীচের কোডটি কপি করে বসিয়ে দিন ।

<!--<b:include data='top' name='status-message'/>-->
৪) এবার Save Template এ ক্লিক করে বেরিয়ে আপনার ব্লগে চেক করুন আশাকরি আপনার কাজ হবে ।

==>> তাহলে আজকের মতো এই পর্যন্ত আবারও দ্যাখা হবে এই রকম নতুন কিছু নিয়ে । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আল্লাহ্‌ হাফেজ ।

==>> এই পোস্টটি আমার দ্বারা পূর্বে প্রকাশিত এখানে । 


3
Computer, Internet, Freelancing and Outsourcing  Books: কম্পিউটার, ইন্টারনেট, ফ্রিল্যান্সিং ও আউটসোর্সিং  বই সমূহ | Rokomari.com

No comments:

Post a Comment