Tuesday, April 11, 2017

অপুকে স্ত্রীর স্বীকৃতি দিলেন শাকিব


 ডেস্ক-
ঢাকাই চলচ্চিত্রের সফল জুটি শাকিব-অপু। ক্যারিয়ারের চিন্তা করেই বিয়ের কথা গোপন রাখেন এই দম্পতি। গতকাল হঠাৎ মিডিয়ার সামনে ছেলেকে নিয়ে হাজির হন অপু বিশ্বাস। এতদিনের জল্পনার অবসান ঘটান তিনি। পরিস্থিতি সামলে উঠতে ছেলে আব্রাহাম খান জয়কে স্বীকৃতি দিলেও অপুকে স্ত্রী হিসেবে মানতে নারাজ ছিলেন শাকিব। অবশেষে আজ (১১ এপ্রিল) অপুকে স্ত্রীর স্বীকৃতি দিলেন ঢাকাই কিং।
মঙ্গলবার(১১ এপ্রিল) দুপুরে গণমাধ্যমকে মুঠোফোনে শাকিব বলেন, ‘চিত্রনায়িকা অপু আমার স্ত্রী আর আব্রাহাম আমারই সন্তান। অপুকে কেউ ভুল বুঝিয়ে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করার চেষ্টা করেছে। এখন আমাদের সম্পর্ক স্বাভাবিক। আমাদের মধ্যে কোনো সমস্যা নেই। গতকাল আমি রাগের মাথায় গণমাধ্যমে অনেক কথা বলেছি।’
তিনি আরো বলেন, ‘আসলে  যা  কিছু  আমার বিরুদ্ধে হয়েছে তা ছিল একটা গভীর ষড়যন্ত্র। সময় হলে আমি আমার পরিবারের বিষয়টি গণমাধ্যমকে জানাতাম।’
অপু বিশ্বাস জানান, শাকিব যে তাঁকে এবং তাঁর পরিবারকে গ্রহণ করে সবকিছু স্বাভাবিক বলে উল্লেখ করেছেন, এটা তাঁর জন্য অনেক বড় পাওয়া। তবে  তিনি নিজের ইচ্ছেতে গণমাধ্যমের সামনে এসেছেন বলেও জানান অপু।
- See more at: http://www.bdnews2.ml

No comments:

Post a Comment