৫ নম্বর উইকেট নিলেন মুস্তাফিজ

প্রকাশঃ এপ্রিল ৬, ২০১৭
ছবিঃসংগ্রহীত
বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-
টি-টোয়েন্টি সিরিজের সর্বশেষ ম্যাচে টসে জিতে ব্যাটিং বেছে নিয়েছে বাংলাদেশ। শেষবারের মত টি-টোয়েন্টিতে টসে জিতে ব্যাটিং করার সিন্ধান্তনেন  অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।  নির্ধারিত ২০ ওভার ব্যাটিং করে ৯ উইকেটে ১৭৬ রান করেছে বাংলাদেশ।১৭৭ রানের জবাবে এখন ব্যাটিং করছে শ্রীলংকা।
এই প্রতিবেদন লেখা পর্যন্ত শ্রীলংকার সংগ্রহ ৫ ওভারে ৫ উইকেটে ৪০রান।
বাংলাদেশের সংক্ষিপ্ত স্কোর ৯/১৭৬
আউটঃ সৌম্য (৩৪),ইমরুল কায়েস(৩৬),সাব্বির(১৯),সাকিব(৩৮),মুশফিক(১৫),মাশরাফি(০),মোসাদ্দেক(১৭),মিরাজ(০)অপরাজিত মাহমুদউল্লাহ(৪),সাইফুউদ্দিন(৬)
স্মরণীয় ম্যাচের  ব্যাটিংয়ের শুরুটা দারুণ করে সৌম্য ও ইমরুল। এরপর এই জুটি বিদায়ের পর ভালোই খেলছিলেন সাব্বির রহমান এবং সাকিব আল হাসান। তৃতীয় উইকেট জুটিতে এল ৪৬ রান। কিন্তু এরপরেই ছন্দপতন। ১৮ বলে ১ ছক্কায় ১৯ রান করে সঞ্জয়ার বলে বোল্ড হয়ে গেলেন সাব্বির। এক ওভার পরেই নুয়ান কুলাসেকারার বলে সাকিবের স্টাম্প ছত্রখান! আউট হওয়ার আগে ৩১ বলে ৪ বাউন্ডারিতে ৩৮ রান করেন বিশ্বসেরা অলরাউন্ডার।
বাংলাদেশ একাদশ: ইমরুল কায়েস, সৌম্য সরকার, সাব্বির রহমান, মুশফিকুর রহিম (উইকেটকিপার), সাকিব আল হাসান, মোসাদ্দেক হোসেন, মাহমুদ উল্লাহ রিয়াদ, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাঈফুদ্দিন, মুস্তাফিজুর রহমান।
ekhanei - the Coolest Fashion Marketplace!
EKHANEI.COM
 96  0 
 Share0