Sunday, April 16, 2017

বড়পর্দা কাঁপাতে আসছে অ্যানাবেল রিক্রিয়েশন

annabelle-2
হলিউডের রূপালি পর্দার দর্শকদের রাতের ঘুম কেড়ে নিতে এবার মুক্তি পেতে যাচ্ছে ২০১৪ সালের সাড়া জাগানো হরর ছবি অ্যানাবেল এর সিকুয়েল অ্যানাবেল রিক্রিয়েশন। একটি অভিশপ্ত পুতুলকে কেন্দ্র করে গড়ে ওঠা কাহিনীর ওপর নির্মিত অ্যানাবেল এর প্রথম ছবিটি মুক্তির পরপরই উঠে এসেছিল বক্স অফিসের শীর্ষে। আর সেই সফলতা আর দর্শকদের ভাললাগা থেকেই এবার মুক্তি পেতে যাচ্ছে অ্যানাবেলে'র এই সিকুয়েলটি। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবিটির প্রথম ট্রেইলার। চলুন দেখে আসি কেমন হতে যাচ্ছে গা ছমছম করা অ্যানাবেল রিক্রিয়েশন ছবিটি।

একটা টি টেবিলে পুতুল নিয়ে খেলছে ছোট্ট একটি মেয়ে। একটি চেয়ারে বসে আছে মেয়েটি আর তার পাশে ও সামনের চেয়ারে আরও তিনটি পুতুল রাখা। আশপাশের পুরো পরিবেশটাই অস্বাভাবিক রকমের শান্ত আর ভৌতিক।

হঠাৎই ওলটপালোট হয়ে যায় সেই খেলনা চায়ের কাপ ও প্লেটগুলো। এমন সময়ে বিকট আওয়াজে নিজেই নিজের ঘাড় মটকায় খেলতে থাকা শিশুটি। আর উল্টোদিকে বসে আছে সেই অভিশপ্ত পুতুল অ্যানাবেল। এমনি গা শিউরে উঠা কাহিনী আর ভয়ঙ্কর আবহ নিয়ে নির্মাণ করা হয়েছে হরর ছবি অ্যানাবেল রিক্রিয়েশন।

ডেভিড এফ স্যান্ডবার্গ এর পরিচালনায় অ্যানাবেলের এবারের ছবিটিতে বিভিন্ন চরিত্র অভিনয় করেছেন স্টেফেনি সিগম্যান, মিরান্ডা ওটো, জেভিয়ার বোটেট, টালিথা বেইটমেনসহ আরও অনেকে।

অ্যানাবেল রিক্রিয়েশন ছবিটি যৌথভাবে প্রযোজনা করেছেন বিখ্যাত হরর ছবির নির্মাতা জেমন ওয়্যান ও পিটার সাফ্রান। আর ওয়ার্নার ব্রসের পরিবেশনায় ছবিটি বিশ্বব্যাপী রূপালি পর্দার দর্শকদের জন্য মুক্তি দেয়া হবে আগামী ১১ই আগস্ট।

No comments:

Post a Comment