Wednesday, April 5, 2017

ভিডিও আপলোড ছাড়াই ইউটিউব থেকে আয় করুন (100% Legal)

হ্যালো টেকটিউনারস কেমন আছেন সবাই? আজকের টিউন টা খুবই এক্সাইটিং। আমরা সবাই জানি ইউটিউব থেকে আয় করা যায়, কিন্তু সেটা করতে গেলে অনেক পরিশ্রম করতে হয়। ইউনিক ভিডিও ক্রিয়েট করতে হয়,ভিডিও এসইও করতে হয়, এছাড়া আরো কত কী করতে হয়, সেটা একজন ইউটিউবারই ভালো বলতে পারবে।
আজকে আমার ভিডিও তে এমন একটা ট্রিকস আছে যেটা ফলো করলে আপনার নিজের ভিডিও ছাড়ায় ইউটিউব থেকে সহজেই আয় করতে পারবেন। চাইলে ইউটিউবে ক্যারিয়ার ও গড়তে পারবেন। ইউটিউব থেকে আয় করার কথা শুনলেই প্রথম যে কথা টা মনে হয় সেটা হলো " ভিডিও কই পাবো?" আর এই সমস্যা সমাধানের জন্যই আমার আজকের এই ভিডিও। তবে যারা নিজে ভিডিও বানাতে পারবেন তারা নিজেই ভিডিও বানানোর চেষ্টা করুন।
ইউটিউব বর্তমানে পৃথিবীর সব থেকে বড় ভিডিও শেয়ারিং সাইট। যার মালিক গুগল নিজেই। আর আমি মনে করি গুগলের সাথে নির্ভাবনায় কাজ করা যায়। আর আমি যে ট্রিকস টা দেখাবো সেটা একেবারেই লিগ্যাল। এই ভিডিও টা দেখলেই বুঝতে পারবেন লিগ্যাল ভাবে অন্যের ভিডিও দিয়ে কীভাবে আয় করবেন।
ইউটিউবের একটি রুলস আছে " ক্রিয়েটিভ কমন্স" যেটার কারনে ইউটিউব আমাদেরকে এই রুলসের আওতায় থাকা ভিডিও গুলোকে ইউস করার অনুমতি দেয়। ভিডিও তে দেওয়া আছে কীভাবে ক্রিয়েটিভ কমনস এর ভিডিও নিজে ব্যবহার করে ইউটিউব থেকে আয় করবেন। অনেকেই ভাবতে পারেন এটা ইলিগ্যাল। কিন্তু না এটা সম্পুর্ন লিগ্যাল পদ্ধতি।

No comments:

Post a Comment